Thursday 21 January 2016

আপনার কম্পিউটার এর উইন্ডোস ভারি হয়ে গেলে কি করে তা আবার হালকা করবেন, আসুন একটু সময় নষ্ট করে দেখে যান, আপনার উপকার হবে।

আসসালামু আলায়কুম

============================================

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আজ আপনাদের সামনে একটি গুরত্ত পূর্ণ টিউন নিয়ে এলাম, যেটা আপনার কম্পিউটার এর জন্য খুবি গুরুত্ত পূর্ণ। তাই আর কথা না বাড়িয়ে চলুন আসল কথায় জাওয়া যযাক।

========================================================

বিশেষ করে যারা নতুন কম্পিউটার চালাচ্ছেন তাদের জন্য এই টিউন টি, আমারা আনেকে কম্পিউটার ভাল চালাতে পারি কিন্তু কম্পিউটার কিভাবে পরিষ্কার রাখতে হয় সেটা জানি না। যার কারনে আপনার কম্পিউটার এর টেম্পোরারি ফাইল বেড়েই চলে, এক সময় দেখা যাই আপনার কম্পিউটার ভারি হয়ে গেছে, তখন আস্থির পারভেজ হয়ে ওঠেন তারপর আপনার কম্পিউটার এর উইন্ডোস পরিবর্তন করেন।তাই এরকম সমস্যা হলে যেন আর পরিবর্তন না করা লাগে সেই পদ্ধতি আজা আমি আপনাদের দেখাব।
যারা ভাল এডভান্স জানেন তারা হয়ত রান এ যেয়ে সেখানে অনেক কোড লিখে তারপর টেম্পোরারি ফাইল ডিলিট করেন, আর কষ্ট করে কোড না লিখে এবার এক ক্লিক করেই সব মুছে ফেলুন।
এক ক্লিক করেই সব মুছে ফেলতে প্রথমে এই সফটওয়্যার টি ডাউনলোড করে নিন।
DOWNLOAD LINK: Temporary_Delete.exe
এবার সফটওয়্যার টি ওপেন করুন, ব্যাস তারপর দেখবেন এমনি এমনি সব ফোল্ডার ওপেন হয়ে গেছে, সেই সমস্ত ফাইল কন্ট্রোল + A চেপে সব একসাথে মার্ক করে, শিফট চেপে ডিলিট চেপে ইন্টার দিয়ে সব মুছে ফেলুন। তারপর দেখুন আপনার কম্পিউটার আগের থেকে এখন কত ফাস্ট।
সবাই ভাল থাকবেন আজ এই পর্যন্ত আবার দেখা হবে।

0 comments:

Post a Comment

Created By Sora Templates