Friday 8 January 2016

নিয়ে নিন এন্ড্রয়েড এর জন্য দারুন এক পেইড Lancher যা আমার ভাল লেগেছে,আশা করি আপনাদের দারুন ভাল লাগবে



আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও ভাল আছি।  আমি নিয়মিত ভাবে Android এর কিছু অ্যাপ নিয়ে টিউন করবো । আজ আমার পর্ব Android Launcher.
আমার আগের পর্বে ১৫ টা লঞ্চার দিয়েছিলাম। সেখানে এড না করা ভাল আর লেটেস্ট অ্যাপ দিলাম যা আপনারা ইউস করে ব্লবেন বেস্ট
এটা নিয়ে আমি কিছু বলব না, ফটো দেখেই বুজবেন কি জিনিস।
ডাউনলোড লিঙ্ক এখানে
Screenshots










ডাউনলোড লিঙ্ক এখানে
কিভাবে ডাউনলোড  করবেন?
  1. প্রথমে Download Now  এ ক্লিক করুন
  2. ২য় পেজে click here to download এ ক্লিক করুন

3
পিসি তে ডাউনলোড করতে কোন সমস্যা হবে না, কিন্তু তাও কোন সমস্যা হলে ফায়ারফক্স ইউস করতে পারেন। মোবাইল থেকে ডাউনলোড করতে সমস্যা হলে uc browser থেকে ডাউনলোড করুন।  uc browser থেকে ডাউনলোড করতে কোন সমস্যা হবে না। চিত্রের যায়গায় ক্লিক করলেই ডাউনলোড হবে।

0 comments:

Post a Comment

Created By Sora Templates